সিলেটে ফ্রিলান্সিং সেমিনার – ২০১২

সিলেট আইটি একাডেমী ২০১২ সালকে “ফ্রিলান্স এওয়ারনেস ইয়ার” ঘোষনা করে ২০১২ সালের প্রতি মাসের প্রথম শুক্রবার সন্ধ্যা ৬ ঘটিকায় “ফ্রিল্যান্স আউটসোর্সিং” বিষয়ে বিনামূল্যে সেমিনার আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে। প্রতিটি সেমিনারে আউটসোসিং কাজ পাওয়ার উপায় এবং কোন একটি কাজের ক্ষেত্র নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে । সেমিনারগুলোর  সার্বিক পরিচালনায় থাকবেন ”বেসিস ফ্রিল্যান্সার অব দ্যা ইয়ার ২০১১” এওয়ার্ড প্রাপ্ত ফ্রিল্যান্সার মোঃ জাকারিয়া চৌধুরী এবং সিলহোস্ট আইটির ফ্রিল্যান্স ওয়েব ডেভলাপার নাজমুল হক। প্রতিটি সেমিনারে স্ব-স্ব বিষয়ে এক্সপার্টরা লেকচার প্রদান করবেন। সেমিনারে ওয়েব ডিজাইন, ওয়েব প্রোগ্রামিং, থিম ডেভলাপমেন্ট, প্লাগইন্স ডেভলাপমেন্ট, গেম ডেভলাপমেন্ট, ডাটাবেইজ ম্যানেজমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, সার্চ ইন্জিন অপটিমাইজেশন, আর্টিক্যাল রাইটিং, ডাটা এন্ট্রির মতো বিষয়গুলো নিয়ে পর্যায়ক্রমে আলোচনা করা হবে।

সেমিনারগুলো সকলের জন্য উন্মুক্ত থাকবে। সেমিনারে অংশগ্রহন করতে চাইলে ফ্রি রেজিষ্ট্রেশন করে সেমিনারের সময় জেনে নিতে হবে। রেজিষ্ট্রেশন করতে যোগাযোগ করুন এই ফোন নাম্বারে – ০১৭১৭০২২৬৮১





 সেমিনারের জন্য প্রাথমিকভাবে নির্ধারিত তারিখ:
১ম সেমিনার – ৩রা ফেব্রুয়ারি ২০১২ (ওয়েবসাইট ডেভেলপমেন্ট)
২য় সেমিনার – ২রা মার্চ ২০১২ (গ্রাফিক্স ডিজাইন)
৩য় সেমিনার – ৬ই এপ্রিল ২০১২ (সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন)
পরবর্তী সেমিনারগুলোর তারিখ পরে জানানো হবে।
সেমিনারের স্থান –

শুভেচ্ছা ৮৬/১, মিয়া ফাজিল চিস্ত
পূর্ব সুবিদবাজার, সিলেট।

17 thoughts on “সিলেটে ফ্রিলান্সিং সেমিনার – ২০১২

  1. এক্ষেত্রে প্রথমে যারা আগের সেমিনারে আসেন নি তাদেরকে সুযোগ দেয়া হবে। পরবর্তীতে জায়গা খালি থাকলে অন্যদেরও সুযোগ দেয়া হবে।

  2. ভাইয়া আমি স্লাইড-শো টি দেখলাম, অনেক ভাল, কিছু নতুন জিনিস জানলাম সেখান থেকে। Z এবং F layout সম্পর্কে বিস্তারিত জানতে চাই আপনি সহয়োগীতা করলে ভীষণ খুশি হতাম। যদি বাংলায় হয় তাহলে মহাখুশি হতাম।

    ধন্যবাদ

  3. Hi,dear support team,

    next friday (2nd March'12) we want to come and join graphic semminer we r comming from dhaka pls confirm our acceptation pls

    1. Nazrul islam
    Mob: 01745408986
    2. Hannan
    Mob: 01913771130

  4. Thanks, i hv one more query how much time it'll be take, i hv to back dhaka at the same day bcoz saturday is my office. is it posible to catch the last train from sylhet to dhaka.otherwise i'll postponed my schedule. thanks for co-operation.

  5. জাকারিয়া ভাই, গত ৬ই এপ্রিল ২০১২ তারিখের (সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন) উপরে যে স্লাইড শো দেখানো হয়েছিল, সেই স্লাইড শোটি সাইটে দেওয়ার কথা ছিল কিন্তু। এখনও পাইনি অনুগ্রহ করে স্লাইড শোটি প্রকাশ করার জন্য অনুরোধ রইল। # সুজন পাল, ফরিদপুর।

Comments are closed.

সার্চ ফ্রিল্যান্সারস্টোরি

Payoneer Signup

জনপ্রিয় লেখাসমূহ

Find us on facebook

Scroll to top