ডাটা এন্ট্রি প্রজেক্টের লিংক

আমাকে অনেকেই ইমেইল করে জানতে চান, ডাটা এন্ট্রি প্রজেক্ট কোথায় পাওয়া যাবে। অনেকেই বলেন যে অনলাইনে বিভিন্ন ধরনের ডাটা এন্ট্রি সাইট রয়েছে যেখানে রেজিষ্ট্রশন করতে টাকা দিতে হয়। আমি বলব এইসব সাইট থেকে সতর্ক থাকবেন। এই ধরনের সাইটে আদৌ কাজ পাওয়া যায় কিনা আমার সন্দেহ রয়েছে। নিচে কয়েকটি জনপ্রিয় ফ্রিল্যান্সিং সাইটের ডাটা এন্ট্রি প্রজেক্ট পৃষ্ঠার লিংক দেয়া হল:

10 thoughts on “ডাটা এন্ট্রি প্রজেক্টের লিংক

  1. কিছু বুঝতে পারছি না। কিভাবে শুরু করবো? ডাটা এন্ট্রি দিয়ে শুরু করতে চাই। কেবল ওটা পারবো বলে মনে করছি। আপনার কোন কাজে নেবেন আমাকে?
    http://www.shihabbd.blogspot.com

  2. amar 18 bhochor hoini.tai amar abbar name pyoneer card kore tk tulte parbo ki?pls help.

  3. জাকারিয়া ভাই,
    কেমন আছেন ?
    আপনার সব গুলো পেজ পড়লাম। খুবই ভালো লাগলো।
    ছোটবেলা থেকেই, আমি চিন্তা করি, আমার নিজের জন্য , আমার এলাকার জন্য কী এমন কাজ করতে পারি আমি, যে কাজে সবাই উপকৃত হতে পারবে, সবাই স্বয়ং সম্পন্ন হতে পারবে।
    আপনার এই ব্লগ পরে, আমি সেই রাস্তা পেয়ে গেছি। আসলেই কিছু করা সম্ভব।
    আমি আপনার সহযোগীতা চাই। আপনার শত ব্যাস্ত সময়ের মাঝেও যদি, একটু সময় করতে পারেন,
    তাহলে…
    gtalk:hrsourching
    yahoo:hrsourching
    skype:hrsourching1
    facebook:hasanur201
    মনে হয়,ফেসবুকে কখনো আপনার সঙ্গে কথা হয়েছিলো।

  4. মো:রফিকুল ইসলাম নাদিম
    জাকারিয়া ভাই আমার সালাম নিবেন,আমি ফরিদপুর থেকে বলছি,২০০৮সালে ফরিদপুর পলিটেকনিক খেকে কম্পিউটারে ৪বছর মেয়াদী ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাশ করেছি।এরপর খেকে কোন ভাল চাকরি পাইনি।কখনও কখনও কম্পিউটার অপারেটর পদে বীমা কোম্পানীতে কাজ করেছি। ৫০০০/- বেতন দেয়।বেতন নিয়ে টালবাহানা করে প্রতিমাসে।বিয়ে করেছি,১টি বাচ্চা আছে,টাকার অভাবে এই ঈদে বাচ্চাটাকে কিছু দিতে পারিনি।এক বড় ভাইয়ের নেটে বসে আপনার এই সাইটের ঠিকানা পেয়ে বিভিন্ন পোস্ট পড়ে অন্ধকারে কিছুটা আশার আলো দেখতে পাচ্ছি। আমার অবস্থার কথা তো বললাম।আমাকে পরামর্শ দিন আমি এখন কি করব।আমাকে কি কোন গ্রুপে জয়েন করাতে পারেন না,জাকারিয়া ভাই!আমার এই পোস্ট এড়িয়ে যাবেন না আপনার পরামর্শ ও হেল্পের অপেক্ষায় রইলাম।আমার মেইল ও ফোন=nadim_bd661@yahoo.com
    01720320661

  5. কেমন আছেন ?
    আপনার সব গুলো পেজ পড়লাম। খুবই ভালো লাগলো।
    ছোটবেলা থেকেই, আমি চিন্তা করি, আমার নিজের জন্য , আমার এলাকার জন্য কী এমন কাজ করতে পারি আমি, যে কাজে সবাই উপকৃত হতে পারবে, সবাই স্বয়ং সম্পন্ন হতে পারবে।

Comments are closed.

সার্চ ফ্রিল্যান্সারস্টোরি

Payoneer Signup

জনপ্রিয় লেখাসমূহ

Find us on facebook

Scroll to top