গেট-এ-ফ্রিল্যান্সারে ব্যবহারকারীর একাউন্ট ব্যবস্থাপনা

গেট-এ-ফ্রিল্যান্সার সাইটে লগইন করার পর Manage Account নামক পৃষ্ঠা থেকে আপনার একাউন্টের বিভিন্ন তথ্য পরিবর্তন, বিড করা প্রজেক্ট, একাউন্ট ব্যালেন্স, টাকা উত্তোলন ইত্যাদি করতে পারবেন। ম্যানেজ একাউন্ট পৃষ্ঠাটি কয়েকটি ভাগে বিভক্ত:

News for members: সাইটের সর্বশেষ খবর, বিভিন্ন ধরনের সাহায্যকারী তথ্য এই পৃষ্ঠায় পাওয়া যাবে যা নতুন ইউজারদের অবশ্যই ভালভাবে পড়ে নেয়া উচিত।

Account Details: এই পৃষ্ঠায় বিভিন্ন ধরনের সাহায্যকারী নিবন্ধের লিংক, আপনার ব্যালেন্সের সর্বশেষ অবস্হা, আপনার প্রোফাইল পৃষ্ঠার লিংক, গোল্ড মেম্বার হবার লিংক, অর্থ উত্তোলন করার লিংক ইত্যাদি রয়েছে।

Edit Account Info: এই পৃষ্ঠায় আপনার ব্যক্তিগত তথ্য এবং প্রোফাইলের তথ্য পরিবর্তন করতে পারবেন।

Buyer Activity: ইচ্ছে করলে আপনি নিজেও বায়ার হিসেবে প্রজেক্ট সাবমিট করে অন্য প্রোভাইডার দিয়ে কাজ করিয়ে নিতে পারেন। হতে পারে আপনি বড় একটি প্রজেক্টের কোন একটি অংশ করতে পারছেন না, তখন ওই অংশের জন্য একটি নতুন প্রজেক্ট তৈরি করে অন্য প্রোভাইডারের সাহায্য নিতে পারেন। অথবা আপনার ব্যক্তিগত কোন কাজ সম্পন্ন করার জন্য বায়ার হিসেবে সাইটে আত্মপ্রকাশ করতে পারেন।

Provider Activity: এই পৃষ্ঠায় প্রোভাইডার হিসেবে আপনার বিড করা প্রজেক্ট, রেটিং, বায়ারের রিভিউ ইত্যাদি ব্যবস্থাপনা করতে পারবেন।

Affiliate Activity: কাজ না করেও এই সাইট থেকে আপনি আয় করতে পারেন, আর তা হচ্ছে অন্য ইউজারকে এই সাইটে রেজিষ্ট্রেশন করিয়ে। আর তার জন্য এই অংশে একটি লিংক পাবেন যা ইমেইল করে বা আপনার ওয়েবসাইটে রেখে অন্য ইউজারকে রেজিষ্ট্রেশন করার আমন্ত্রণ জানাতে পারেন। আপনার আমন্ত্রিত ইউজার যা আয় করবে তার একটা নির্দিষ্ট পরিমাণ অর্থ আপনি পাবেন।

Payment Transactions: এই পৃষ্ঠায় অর্থ সম্পর্কিত যাবতীয় তথ্য পাবেন। এর মধ্যে রয়েছে টাকা উত্তোলন, ব্যালেন্স দেখা, Escrow Payment, অন্য ইউজারের একাউন্টে অর্থ স্থানান্তর ইত্যাদি।

সার্চ করুন

web hosting

জনপ্রিয় লেখাসমূহ

Find us on facebook

Scroll to top